বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

মোবাইল আসক্তি বন্ধ সম্পর্কে আমার অভিজ্ঞতা

 সবাইকে অভিবাদন.


আজ, আমি আমার মোবাইল আসক্তি বন্ধ করার বিষয়ে আমার অভিজ্ঞতা সম্পর্কে লেখার সিদ্ধান্ত নিয়েছি, দীর্ঘ সময়ের জন্য জিনিসটি আমাকে হতাশ এবং কর্মহীন করে তুলেছিল। আমি আমার মোবাইল ফোনে প্রায় 9 থেকে 12 ঘন্টা কাটিয়েছি।


যে জিনিসটি আমাকে বাস্তব জীবনকে মিস করেছে এবং আমি স্মার্টফোনে আসক্ত হয়ে অনেক কিছু হারিয়েছি যা আমার পুরো জীবনকে নিয়ন্ত্রণ করে।


আমি আবর্জনাযুক্ত সামাজিক নেটওয়ার্কগুলি ব্যবহার করি যা আমার সময় নষ্ট করে এবং আমার বাস্তবতাকে ধ্বংস করে।


এটি আমার জন্য একটি দীর্ঘ সময় নিয়েছে এবং সেখানে কোন ডাক্তার, কোন রেফারেন্স এবং কিছুই ছিল না যা আমাকে আমার মোবাইল ফোন ব্যবহার বন্ধ করতে সাহায্য করতে পারে। একদিন আমি মোবাইল আসক্তি এবং এটি প্রতিরোধ করার উপায় সম্পর্কে এই রেফারেন্স খুঁজে পেয়েছি।



মোবাইল আসক্তি বন্ধ করার জন্য রেফারেন্স


আপনার যদি মোবাইলের আসক্তি থাকে তবে আমি আপনাকে এই নিবন্ধে এই আসক্তি সম্পর্কে আরও পড়ার পরামর্শ দিই এবং স্মার্টফোনের ধ্বংস প্রতিরোধ করে এই কৌশলগুলি ব্যবহার করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

"জীবন পরিবর্তন করুন ক্রিপ্টো ক্যানসার ফাউন্ডেশনের সাথে!

  প্রিয় বন্ধুরা, আপনি যদি আমাদের পৃথিবীকে গড়ে তুলতে ইচ্ছুক এবং একটি গুরুত্বপূর্ণ ও সাক্ষর প্রভাব ফেলতে চান, তবে "ক্রিপ্টো ক্যানসার&qu...